জীবনের পথে চলতে গিয়ে আমি অনেক পিছিয়ে পড়েছি,
গোলকধাঁধাঁয় ঘুরে আমি সুধু জীবনকে খুজে মরেছি,
আমার পথের ছবি তে যে সুধু তুমি আছ পথ জুরে।
যত দূর যাই আগলে দাড়াও আমার পথের দরজা।
যেতে নাহি পারি পিছিয়ে যে পরি তাই আমি বার বার ।
কেন সংসয় তোমার প্রেমে তুমি যে স্বপনচারিনি,
ভালোবাসি আমি তবু যে কেন তোমায় বুঝিতে পারিনি,
হে প্রিয় বন্ধু কাছে এসে তুমি ঘুচাও এ সংসয়,
হাত ধরে তুমি পার করে দাও জীবনের এই পথ,
চাইনা পিছোতে জীবনে যে আমি যেতে চাই এগিয়ে
কেটে যাবে আমার এ ধাধার পথ সাথে তুমি থাকলে।